কুমিল্লায় ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টায় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

নেকবর হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামের ৮ নম্বর মুন্সিরহাট ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজ আলমকে হত্যার চেষ্টার সময় অস্ত্রসহ শাখাওয়াত হোসেন রিয়াজ (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রিয়াজ একই ইউনিয়নের বিষবাগ গ্রামের জাফর আহমেদের ছেলে।

এ ঘটনায় চেয়ারম্যান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আজ সোমবার তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

চেয়ারম্যান মাহফুজ আলম বলেন, ‘রিয়াজ এলাকার চিহ্নিত সন্ত্রাসী। রোববার দুপুরে তিনি মুন্সিরহাট বাজারে এক নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। ওই নারী ইউপি কার্যালয়ে আমার কাছে নালিশ করে। আমি রিয়াজের বাবা জাফর আহমেদকে ডেকে এনে রিয়াজকে শাসানোর জন্য বলি। এতে সে ক্ষুব্ধ হয়ে দুপুর বেলায় ইউপি কার্যালয়ে এসে ভাঙচুর চালায়। এ সময় আমি কার্যালয়ে ছিলাম না। খবর পেয়ে কার্যালয়ে ছুটে গেলে সে পালিয়ে যায়। এ সময় খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পায়।

পরবর্তীতে সোমবার ভোর রাতে রিয়াজ ও অজ্ঞাতনামা ৩-৪ জন ব্যক্তি আমার বাড়ির ভেতরে প্রবেশ করলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। এ সময় সে কোমর থেকে পিস্তল বের করে আমাকে হত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা-পুলিশ রিয়াজকে ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা অস্ত্রসহ রিয়াজকে পুলিশের কাছে সোপর্দ করে।’

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রিয়াজকে পুলিশ হেফাজতে নেয়। এ সময় ৫ রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। চেয়ারম্যানকে হত্যাচেষ্টার অভিযোগে রিয়াজকে প্রধান আসামি ও অজ্ঞাতনামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে তিনি বাদী হয়ে থানায় মামলা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page